বিজয় দিবসে মৌলভীবাজার গণ অধিকার পরিষদের পুষ্পস্তবক অর্পণ

0
137

১৬ ডিসেম্বর বাঙ্গালী জাতীর মহান বিজয় দিবসে নবগঠিত রাজনৈতিক দল বাংলাদেশ গণ অধিকার পরিষদ এর মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনার পুষ্পস্তবক অর্পণ করেন জেলা ছাত্র, যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা।

মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে, শাহ মোস্তফা মাজারে থেকে বিজয় র্্যালী দিয়ে মৌলভীবাজার জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শেষে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্টাতা সম্পাদক ফয়েজ আহমেদের সভাপতিত্বে আলোচনায় সভাপতি অতিথি হিসেবে ছিলেন গণ অধিকার পরিষদ মৌলভীবাজার জেলার অন্যতম নারী নেত্রী নাহিদা খানম, ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির মানবসম্পদ সম্পাদক মাহবুব আলম তোফায়েল। উক্ত সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি জুবায়ের আহমদ শুভ। যুব অধিকার পরিষদ মৌলভীবাজার জেলা শাখার আহবায়ক যোবায়ের আহমদ সজিব। সদস্য সচিব অপু রায়হান। শ্রমিক অধিকার পরিষদের মৌলভীবাজার জেলার প্রধান সমন্বয়ক সুমন আহমদ সহ ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ। মহান বিজয় দিবসে সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এবং তাদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

ট্রুনিউজ/আতিক।