অভয়নগরের পোস্টপিয়ন সম্পাদকের মায়ের মৃত্যুতে ভৈরব সংস্কৃতি কেন্দ্রের শোক

0
53

অনলাইন নিউজ পোর্টাল পোস্টপিয়নের সম্পাদক, দৈনিক নওয়াপাড়ার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক ও নওয়াপাড়া প্রেসক্লাবের সদস্য কবি হারুন অর রশীদের মাতা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন অভয়নগরের উপজেলার সাহিত্য সাংস্কৃতিক সংগঠন ‘ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র পরিচালক ও সদস্যবৃন্দ।

আরও সমবেদনা জানিয়েছেন অভয়নগরের ভৈরব উত্তর জনপদের সাংবাদিকদের সংগঠন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটি, সিংগাড়ী আঞ্চলিক গণগ্রন্থাগার ও অভয়নগর সাহিত্য পরিষদের নেতৃবৃন্দ।

ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র সভাপতি রিপোর্টারস ইউনিটির উপদেষ্টা নাট্যকার হাফিজ আকুঞ্জি, সংস্কৃতি কেন্দ্রর সহ সভাপতি এবং রিপোর্টারস ইউনিটির সভাপতি শিক্ষক সাংবাদিক আমিনুর রহমান, সংস্কৃতি কেন্দ্রর সাধারণ সম্পাদক শিল্পী ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস, নির্বাহী সম্পাদক কবি বিলাল মাহিনী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ইরান, কার্যনির্বাহী সদস্য কবিরুল ইসলাম, মাস্টার বাবলুর রহমান, রবিউল ইসলাম, জসীম উদ্দিন বাচ্চু, প্রমুখ পরিচালকবৃন্দ শোক ও সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও অভয়নগর সাহিত্য পরিষদের সভাপতি কবি ও সাংবাদিক অধ্যক্ষ খায়রুল বাসার, সাধারণ সম্পাদক কবি নাইম নাজমুলসহ পরিষদ সদস্যবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

ট্রুনিউজ২৪ /বিলাল মাহিনী