অভয়নগরে আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দির নিরাপত্তা নিশ্চিতকরণ সভা

0
59

স্টাফ রিপোর্টারঃ যশোর জেলার অভয়নগর উপজেলার ৬ নং বাঘুটিয়া ইউনিয়নের পুজা উদযাপন পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়।ইউনিয়নের ভাটপাড়াস্থ জগন্নাথ মন্দিরে
২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার বিকাল ৫ টায়
ভাটপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ বাবু অভিজিৎ সিংহ রায় এর আহবানে সভায় সভাপতিত্ব করেন, বাবু মিলন কুমার পাল।
আজকের সভার মুল আলোচ্য বিষয় ছিল আসন্ন দুর্গাপূজা উপলক্ষে অভয়নগরের বাঘুটিয়া ইউনিয়নের সকল মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে মন্দিরে মন্দিরে বিশেষ নিরাপত্তা কর্মী প্রেরণ।

সভায় বক্তব্য রাখেন, ভাটপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ বাবু অভিজিৎ সিংহ রায়। তিনি ইতিমধ্যে কুষ্টিয়ায় মন্দিরে প্রতিমা ভাংচুর নিয়ে কঠোর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানান। তিনি আরও বলেন, প্রতিটি মন্দিরের পুজা উদযাপন কমিটির পক্ষ থেকে ভলেন্টিয়ার দিয়ে সার্বক্ষনিক নিরাপত্তার ব্যবস্থা রাখতে হবে। তিনি আরও নিশ্চিত করেন যদি কোনো মন্দিরে কোনো অপ্রিতিকর ঘটনা ঘটে তাহলে সাথে সাথে তিনি সেখানে কঠোর আইনানুগ ব্যবস্থা নেবেন।

সভায় আরও বক্তব্য রাখেন বাঘুটিয়া ইউনিয়ন পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু তাপস দাস। সভায় উপস্থিত ছিলেন ইউনিয়নের সকল মন্দির কমিটির সদস্যবৃন্দ সহ সাংবাদিক প্রনয় দাস, ইউনিয়ন পুজা উদযাপন পরিষদের জয়েন্ট সেক্রেটারি বাবু জীবন অধিকার, ভাটপাড়া জগন্নাথ মন্দিরের অধ্যক্ষ মহারাজ রবীন্দ্রনাথ গোস্বামী প্রমুখ।

ট্রুনিউজ২৪/ কবিরুল ইসলাম