অভয়নগরে দরিদ্র নারী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে সেলাইমেশিন ও বাইসাইকেল বিতরণ

0
134

স্টাফ রিপোর্টার– যশোর জেলার অভয়নগর উপজেলায় জেলা পরিষদের আয়োজনে হত দরিদ্র নারী এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ৯ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার সকালে নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাকক্ষে ২০টি বাইসাইকেল ও ৫৪টি সেলাই মেশিন বিতরণ করা হয়। দারিদ্রতা দূরীকরণ ও শিক্ষার্থীদের চলাচল সহজতর করার উদ্দেশ্যে এ বিতরণ কর্মসূচি করা হয়।

নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতি (ভারপ্রাপ্ত) মোবারক হোসেন সরদারের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুব মহিলালীগ নেত্রী লায়লা খাতুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রকৌশলী শরিফুল ইসলাম, ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর মো. ফারুক হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের কাউন্সিলর আসমা বেগম, শিরিনা বেগম, রাশেদা খানম লিপি, ইনস্টিটিউটের ক্রীড়া সম্পাদক সঞ্জয় রায়, সদস্য রোকনুজ্জামান বাদশাসহ এলাকাবাসী।

জেলা পরিষদ সূত্র জানান, অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর এলাকার ৫৪ জন দরিদ্র নারীকে বিনামূল্যে একটি করে সেলাই মেশিন এবং দরিদ্র পরিবারের ২০ জন মেধাবী শিক্ষার্থীকে একটি করে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
ট্রুনিউজ২৪/ কবিরুল ইসলাম
অভয়নগর, যশোর