অভয়নগরে সদ্য প্রায়ত শিবু শাহার স্মরণে শোকসভা অনুষ্ঠিত

0
60

স্টাফ রিপোর্টার : সদ্য প্রায়ত যশোরের অভয়নগরে নওয়াপাড়া ইন্সটিটিউটের সভাপতি ও সম্মিলিত সাংস্কৃতিক জোট অভয়নগর উপজেলা শাখার আহ্বায়ক শিবু প্রসাদ সাহার স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

০৫ সেপ্টেম্বর রবিবার বিকেলে নওয়াপাড়া প্রেসক্লাব অডিটোরিয়ামে অভয়নগর সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে শোকসভার কার্যক্রম শুরু হয়।

শোকসভায় সভাপতিত্ব করেন অভয়নগর সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেষ্ঠ্য যুগ্ম-আহ্বায়ক সুনীল দাস।

শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিবু প্রসাদ সাহার কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরেন নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে তার জীবনীর ওপর আলোকপাত করেন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শাহিন আহমেদ, আইসিটি সম্পাদক তারিম আহমেদ, সাংবাদিক জাকির হোসেন হৃদয় , রবিউল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা হারুন অর রশিদ, ইকবাল হোসেন, তিমির বরণ অধিকারী, জিএম কাদের, দীপক অধিকারী, দেবাশিষ দাস নান্টু, শ্রাবন্তী মল্লিক, শিবপদ শুভ, গৌতম ঘোষ অভি, বিশ্বজিৎ গুহ, আনিচুর রহমান জয়, নজরুল ইসলাম, তরিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অভয়নগর সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্য সচিব জিএম মনিরুজ্জামান মনি। এনসময় বক্তারা তার পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেন।

ট্রুনিউজ২৪/বিলাল মাহিনী
অভয়নগর, যশোর।