ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন,সাধারণ সম্পাদক আরিফ আদিব

0
512

কোটা সংস্কার আন্দোলনের মধ্য দিয়ে গড়ে উঠা সংগঠন বাংলদেশ ছাত্র অধিকার পরিষদের প্রথম কাউন্সিল অধিবেশনের ফলাফল প্রকাশিত হয়েছে

নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সাধারণ সম্পাদক হয়েছেন বিন ইয়ামিন মোল্লা সাধারণ সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম আদিব এবং সাংগঠনিক সম্পাদকঃ মোল্যা রহমাতুল্লাহ

রাজধানীর প্রিতম জামান টাওয়ার (১৩তলা), বক্স কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০ কেন্দ্রীয় অফিসে ভোটগ্রহণের পর ফলাফল প্রকাশ করা হয়।

শনিবার (২৮ আগস্ট) দুপুর ১টার দিকে পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এটিই সংগঠনের প্রথম নির্বাচনী কাউন্সিল।

এর আগে পবিত্র কোর-আন থেকে তেওয়াত করে শুরু হয় আনুষ্ঠানিকতা পরে জাতীয় সংগীত এবং প্রার্থীদের শুভেচ্ছা বক্তব্যের পর ভোট গ্রহণ শুরু হয়।

সভাপতি পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন- মাহফুজুর রহমান খান, বিন ইয়ামিন মোল্ল্যা, আখতার হোসেন।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করা ৩ জন। তারা হলেন- আরিফুল ইসলাম আবিদ, শাকিলউজ্জামান, হানিফ খান সজিব।

সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে ৫ জন। তারা হলেন, মোল্ল্যা রহমতুল্লাহ, মাজহারুল ইসলাম, নাজমুল হাসান, এরশাদুল ইসলাম রোহাদ, নাজমুল করিম রিটু।

অধিবেশনে উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক আহ্বায়ক হাসান আল মামুন, ভারপ্রাপ্ত আহ্বায়ক মোহাম্মদ রাশেদ খাঁন, ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদের সমন্বয়ক ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, তারেক রহমান, মাহফুজ খান, বিন ইয়ামিন মোল্লাসহ পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ট্রুনিউজ২৪/আতিক